মন ভালো নেই
- শামীম আহমাদ - শামীম ০৩-০৫-২০২৪

তোমাকে ফোন দিয়েছিলাম বলতে আমার মনের কথা,
তুমি ফোন রিছিভ না করে আমায় দিয়েছো বড়ো ব্যথা।
তুমি তো জানো না কতো কষ্ট জমে আছে আমার এই বুকে,
জানবেই বা কিভাবে তুমি আছো আমায় ছেড়ে অনেক সুখে।
আমি ভালো নেই, ভালো নেই আমার অবুঝ এই মন,
তোমার জন্য কাঁদে দিবা-রাত্রি আমার এই দু' নয়ন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।